728 X 90 Ad slot

Thursday 29 April 2010

Pollob ar TAR Mar Chudon Kahini at www.imagechoti.blogspot.com

pollob er babar kotha thik mone pore na. babake dekheche boleo r mone nei . sudhu chobitei dekheche kobar. se sudhu eta jane ma babar charachari hoye geche keno hoyeche tao janena. makeo jigessh korena kokhono mar mon kharap hoi. o bujhte pare. jai hok ebar aashol kothai asha jak. pollob chuto bela thekei mar sathe eka thake. dui room e dujon thake ekhon age ek sathe ghumato. ma chele chara r keo nei family te. chuto khala ekjon achen uni majhe moddhe ashen berate tader dekhte .

pollober sob shomoi e mar proti ektu durbol. make tar khub valo lage. ashole sob shomoi mar sathe thakte thakte emon hoye geche. kuno meye bolte makei age dekhe makei bujhe. mao tar sathe khub free. free bolei to ek matro sombol nijeri chele pollober sathe koto ghonishto kotha barta bolen.

ma sabina rahman khub shoukhin. ektu S @@ E @@x prio o. ashole jamair sathe khub ekta thakte paren ni. pollober jonmer 1 bochorer moddhei chere chole gelen tader. sorirer khayesh ahlad kichue meta te paren ni. tai nije thekei cheler proti jhuke porlen. pollob jokhon kichu bujhte sekheni tokhono, cheler nunu ber kore dekhten tanatani korten. masterbate korten r cheler nunu chusten. kintu S @@ E @@x korar kotha vaben ni cheler sathe kokhono . tarpor jokhon chele boro hote thaklo r cheler samne kapor khule masterbate to durer kotha samnei korten na esob. kintu pollob totodine nunu theke rosh ber hole je khub aram lage seta bujhe geche . tai ma na chaileo make bole koye tar leora taniye nito. ma bathroom e giye cheleke bolten khulo ber koto ami tene dicchi taratari koro amar kaj ache . tarpor pollob jokhon arame bathroom e boshe thakto ma chole ashten.

tarpor onek year chole geche ma cheler moddhe r temon somporko nei dujonei ektu change hoye gechen . ager moto r free kothao hoina...

kintu kodin theke je ki hoyeche pollober make khub miss kore raate . frd der sathe blue film dekhar pot theke kuno meyeke chudar jonno pagol hoye ache se . onek vebe ber korlo ghore ma thakte abar kar kache jabo makei jevabe hok lagate hobe. maro shanti hobe

amaro .. jei vaba sei kaj...

dupure college theke bashai eshe dekhlo ma gosole dhukchen. vabte thakle dekha jai kina kuno vabe mayer nogno sorir.. onek din dekhini. sorirer dulon lukiye dekhte hobe. bathroom er dike pa baralo pollob... raate ek sathe khete bosheche ma chele. pollober mon ta nijer moddhe r nei. dupure make lukiye dekhte pareni soto cheshta koreo. ki korbe tai vabche. ma kheye chole gelen. se boshei ache. vabche ki korbe. make ki tar problem er kotha bole dibe. kintu ta ki kore hoi mar sathe to ekhon r temon free na. mukhei kotha barta hoi sudhu. jai hok hath dhuye mar room er dike egulo se.

room e giye dekhlo ma ekta magazine er pata ultacchen. ma eto raate cheler ei chehara dekhe kichuta obak holen. eto raate to ashena kokhono . sorir kharap korlo naki.

sabina: kire kichu bolbi naki .

pollob: hmm bolte chai kichu.

sabina: to bol ha kore dariye achish keno .

ja bolar bol taratari.

pollob: accha ma tumake kivabe bolbo vabchi.

sabina: uffff ja bolar bol shakale amar kaj ache taratari uthte hobe.

pollob: vabchi bolbo kina jodi raag koro amar upor.

sabina rahman er kichuta khotka laglo. bujhte parlen kichuta chele ki bolte chai. tini kotha erate suru korlen.

sabina: hoyeche r bolte hobena. kalke bolish ekhon ja ghuma. valo lagbe.

pollob: accha ma tumake amar eto valo lage keno ?" ek nissash kotha gulo bole theme gelo pollob.

sabina rahman vebacheka kheye gelen. cheler ki iccha bujhte parlen etodine. tahole ei karone tari chele tar pechon theke tar sob kichur dike nojor rakhe. ajke sob rohosser sesh holo. cheler moner icche bujthe parlen. kintu eta ki kore hoi. somvob na. jevabei hok oke bujhate hobe.

sabina: are dhet make to sob cheleri valo lage. pagol chele eta abar bolte hoi naki . hhaha

pollob: na ma tumake amar beshi valo lage." pollob kichuta sahosh peye geche .

sabina: kemon valo lage amake ?

pollob: raag korbena bolo tahole bolbo.

sabina: accha baba bol mar kache ki lojja bole fel ekhon.

pollob: ma tumake ami khub valobashi. jano tumake amar khub ador korte icche kore. jevabe tumi amake chuto bela ador korte.

sabina rahman kichukhon chup kore thaklen. tarpor bolte suru korlen...

sabina: shun bap amar make erokom ador kora thik na. tui ekhon boro hoye gechish na. ekhon esob thik na. gunah hobe khub kharap.

pollob: hole hok ami kichu shunte chaina. plz ma amake ektu ador kore dao na . seije chuto thakte amar eta (hath diye pollob tar leora ta dekhalo make)

dhore tante tumi . serokom kore tene dao na plz. amar khub valo lagbe.

sabina: uff baba shun esob age korechi ekhon kora thik hobena. khub kharap kotha esob. tui ja ghuma ekhon . kalke kotha hobe.

pollob: na ma plzz amake ektu ador korte dao. ami pagol hoye jacchi tumar jonno. tumi amar eto kache thako ador korte dao na plzzz.

sabina: na parbona ja vag ekhon.

pollob: thik ache tahole ami onno kuno meyeke taka diye tar sathe korbo.

sabina voy peye gelen. chele ki bolche esob. tar ek matro chele jodi esob kore tahole tar ki hobe. nijer bolte ei ektai chele ache. oke je kuno vabe bujhate hobe. ekhon r kotha na sunle hobena. sabina rahman onek nijeke bujhalen. nijer cheler sathe esob thik na janen. tarpor o kichu korar nei. chele aj boro hoyeche. noshto hobar voy dekhacche. ekhon oke samlate na parle asholei noshto hoye jabe. sesh porjonto raji holen ma cheler icchar kache.

sabina: thik ache ai ajker moto ber kore dicchi ami kintu r na mone thakbe ?

pollob ajker kotha shunei khushi. kotodin pore ma tar leora dhore tanbe. aha vabtei valo lagche. pollob bichanai uthe ashlo. mar hath theke paper ta namiye rakhlo. ma sabina rahman lojjai matha nuiye boshe achen tari cheler samne.

mar pashe boshe pollob hath bariye light ta off kore dilo. andhokare ma chele ek hoye jete chailo. pollob taratari kore tar pant ta khule fello. leora ber kore mar hathe dhoriye dilo. ma mukh nichu kore achen. cheler sathe esob tini ki korchen vebe koshto hocche. kintu kichu korar o nei. chele ja bole ekhon tar suntei hobe. kotodin pore aj cheler dhon tar nijer hathe. ekdike valo lagche abar onno dike kharap lagche. ki korben bujhte parchen na.

o dike pollober obostha kharap. ma tar leora dhorar por theke oita ton ton kore lafacche mayer shokto kore dhore thaka muthor moddhe. pollob mayer samne boshe ache. dujon dujoner dike mukh kore boshe achen. ma cheler leora nijer hathe dhore achen shokto kore. pollober jeno dom beriye jacche eto aram. mayer norom hathe chuya peye dhon babaji 1st gear e aisha porche. dui hath diye mayer kadhe dhorlo. ma sabina rahman ekhon aste aste cheler leora dhore up down korchen. pollober je ki valo lagche. sabina icche moto tanchen cheler leora. cheleta aj shanto korte chaichen jevabe hok. dui hathe shokto kore dhorlen . pollob r nijeke parche na dhore rakhte. make aste kore suiye dilo. sabinar o jeno matha noshto hoye geche. aj kotodin por...

khub valo lagche jorota ta kete geche ekhon. pollob mayer upor uthe gelo. pa diye pa joriye dhoreche. mayer boke mukh namiye anlo. blouse er upor diye boro boro dude jubba lagacche. ma mukh nichu kore pore achen. lojjai chup kore. pollob er dhon 1st gear e. mayer pet e dhakka lagche jore jore. sabina mukh ta ek pashe namiye rekhechen. chele tar gayer upor uthe take ador korche. uff maa eto valo lagche keno.

cheleke joriye dhorte mon chaiche boker sathe. nijer mai duto shokto hote suru koreche bujhte parlen. gud ta kemon jani korche. masterbate korte korte r valo lage na. ja hobar hok ajke. kuno badha diben na. ma chele keo kotha bolche na. sudhu chele make ador kore jacche sad mitiye icche moto. sabina rahman er sari hatur upor uthe geche . forsha bishal duita pa beriye poreche. pollob make joriye dhorlo tight kore. ma mukh namiye rekhechen. tule golai nak ghoshte suru korlo. ma ebar cheleke dui hathe pith joriye dhorlen.

cheler aro sahosh bere gelo. mukh namiye thothe thoth rakhlo. mayer lipss kamracche jore jore. chire felbe. ek hath niche namiye dilo. mai tipche aste aste. uffff ahhhh korchen nichu shore ma sabina rahman. kemon je lagche tar bujhiye bola jabena. aj etodin pore. je baba kichue dite parlona take tari chele aj take tripti dicche. bujhte parlen tini horny hoye porchen aste aste.

pollob tar shirt khule fello ek tane. mayer blouse khulte bollo. tini niche pore achen parchen na. tan diye blouse chire fello ek dike. shobuj blouse chire ber hoye ashlo dhob dhobe forsha duita mai. chukh juriye gelo pollober. luvir moto dui hath diye thaprate thaklo. tight mai duitai mukh namiye anlo.

sabinar je ki valo lagche . dui ta pa diye cheler komor joriye dhorlen sojore. tarpor pa diye nijer dike cheleke thelchen. dui hath diye cheler pithe shokto kore dhore achen. pollob mayer sari dhore tante thaklo. khule o fello ek shomoi. ma ekhono lojjai matha tulte paren ni cheler samne. pollober se dike kheyal e nei. ondhokare mayer sari khule rakhlo.

tarpor mayer gud ta borabor mukh namiye anlo. jokhon tar jibba giye mayer gude theklo tokhon bujhte porlo sara gud jole veja. sabina cheler mathar chul shokto kore dhorlen. r mukh diye halka sobdo korchen ekhon. ahhhhh uhhh ummmm pollob blue film e dekha jemon temon suru kore dilo. gude jibba diye gutacche icche moto. roshe vije job job korche sarata.

pollob r parlo na. sob kichu vule tar bishal leora ta dhorlo. dekhlo thatai geche. mayer dui ta soriye dilo dui dike. tar nunu ta mayer gude theshe dhorlo. tight gud mayer bujhte parlo. life er 1st S @@ E @@x korche mayer sathe tai voy voy o korche kichuta.

guder mathai leora thekiye dhore ache . bujhtesena ki korbe. sabina aste kore cheleke nijer dike tan dilen. thop kore sara leora rosh job job gude dhuke gelo. pollob bujhte parlo na ki hoyeche. khub aram lagche ekhon . make niche fele aste aste chap dite suru korlo.

. mayer kontho sunte pelo.

jore jore chudtese make leorar shorbo shokti diye. dhon arame ton ton korche. shokto hoye geche guder vetor. pochhchhhh pochcchc puchhchhc pokat pokat thap thapppp... sobdo korche sara ghore.

sabina jore jore chillachen ekhon cheleke joriye dhore.

proti ta thaper sathe sathe sabinar mai duita jhaki khacche . ekbar upore utche abar namche. mathar chul gulo elomelo hoye ache. chele take jonmer shuk dicche ajke etodin pore. guder jala mitacchen ajke cheler sathe . gud maruk chele joto pare. nijeri chele chuduk amake tar baper moto.

kichukhon pore guder jol khoshiye dilen. bichana veshe gelo sabinar guder jole. ekhon cheler thaper sathe job job korche gud ta. ma cheler duijoner kalo bal ek hoye geche. vije ache. pollob bujhte parlo mayer rosh ber hoye geche. taro obostha kharap.

ber hoyar shomoi hoye geche . dhorlo make jor kore. ram thap dite arombo korlo. gud fete jabe emon obostha hoyeche. chele make gayer jor diye leora diye thapacche.

dhon shokto hoye ache 1st gear e. cheler thap jore jore porche ekhon sabinar jonite.

pokat pokat.... sabina jore jore chillachen . pollob ahhhh ummm jore jore de.

baba arektu jore mar . make de icche moto..... pollob mayer kotha sune aro jore jore chudtese..... ohhhhh !!! ber hobe ekhon jore jore koita ram thap diye leora ber kore anlo mayer joni theke. sabinar pet er upor dhore thaklo. thol thol kore pichkarir moto saba mal ber hoye ashlo leorar matha theke. mayer pet vije geche cheler athalo maale.

Thursday 29 April 2010 by Lover boy · 0

0 Responses to “Pollob ar TAR Mar Chudon Kahini at www.imagechoti.blogspot.com”

Post a Comment