728 X 90 Ad slot

Friday 7 August 2009

Amar Komaroto Haronor Golpo Part : 02 (আমার কুমারত্ব হারানোর গল্প -02)


কোমর থেকে স্কুল ড্রেসের বেল্টটা খুলে ফেললাম আরশিরকামিজের ভিতর আমার হাত ঢুকিয়ে দিলামচুমো দিতে দিতে হাত চালাচ্ছিলামব্রায়ের উপর দিয়েই টিপে চলছিলাম আরশির নরম দুটি মাংস পিন্ড বেশ কিছুক্ষন এইভাবে চলার পরে আমি হাত ঢুকিয়ে দিলাম আরশির পায়জামার ভিতর দেখি পুরা ভিজা ভিজাপ্রথমে ভাবলাম খাইছে মুইত্যা দিলো নাকিপরমুহুর্তে রসময়দার লেখা মনে পড়ল এটা কামরস২৮ পাটি দাত বের হয়ে গেলোআসতে আসতে ঘসতে থাকলাম কই ঘসতে হবে কিছুই জানতাম নাশুধু মাত্র নীলছবিতে যা দেখেছি তাই প্র্যাকটিস করছিলামআরশি আমার চুল টেনে ধরলো
আমি ওর কামিজ তুলে দিলাম বুক পর্যন্তব্রার হুক খুলে দিলো ও পিছনে হাত দিয়েসেই প্রথম কোন মেয়ের বুকে মুখ দিলামকেমন জানি ঝিম মারলো মাথায় একটা একটা টিপতে থাকলাম একটা চুষতেকিছুক্ষন পর পায়জামার ফিতা খুলে হাটু পর্যন্ত নামিয়ে দিলামদেখি ও ভিতরে প্যান্টি পরেনিজীবনে প্রথম লাইভ কোন গুদ দেখলামপ্যান্ট মনে হল ফেটে যাবে এতো শক্ত হয়ে উঠেছেআমি চুমু খেতে শুরু করলাম ওর পেটে, নাভীতে, দুধেচাটছিলাম পাগলের মতআর আসতে আসতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর ভোদায়আমার কোন অঙ্গ কোন মেয়ের ভিতর প্রথম বারের মত ঢুকলোকেমন যে লাগছিলো!!!! সে বলে
বুঝাতে পারবো নাও তখন আমাকে বললো তুমি খুলবে না?
আমি বললাম অবশ্যইবলে শেষ করার আগেই টের পেলাম আরশি আমার বেল্টে হাত দিচ্ছে প্যান্টের হুক খুলে দিচ্ছেচোখ বন্ধ করে ফেললাম আমিকেনো জানি নিজেকে হঠা অনেক ম্যাচিউর এবং গর্বিত লাগলোআমার আন্ডারওয়্যারের ইলাস্টিকের ভিতর ওর হাতের স্পর্শ পেলামও আমার আন্ডিটা টেনে নামিয়ে দিলোএমন সময় আমার ল্যাওড়ায় হাতের স্পর্শ পেলামপ্রথম কোন রমনির স্পর্শশিউরে উঠলাম চটি পড়ে এই স্পর্শের কথা চিন্তা করে কতবার যে আমার সদ্য বড় হতে শুরু করা নুনুটা খেচে কচি মাল ফেলেছি হোস্টেলের টয়লেটে তা দিয়ে একটা মনে হয় এতিমখানা হয়ে যেতো
যাক সে কথাচটি পড়ে আর ব্ল দেখে ব্লোজব কি জিনিস বেশ ভালোই জানিআরশিকে বললাম "এই একটু চুষে দিবে? " ও আমার দিকে অবাক হয়ে তাকিয়ে বলল" এইটাও কেউ চুষে নাকি?" আমি বললাম দেয়সে কোন ভাবেই বিশ্বাস করে নামেজাজ চড়ে যাচ্ছিলোইচ্ছা করছিলো জোর করেই ধোনটা ভরে দেই মুখেকিন্তু ধোনতো একটাই তাই রিস্কে গেলাম না যদি কামড় দেয় তখন? মাথায় বুদ্ধি এলো আরে আমি ওকে সাক করে দিলেই তো ও বিশ্বাস করবেআমি ওর দিকে তাকিয়ে হেসে বললাম " আমি তোমাকে চেটে দেই দেখ বিশ্বাস হয় কিনা।" সত্য কথাই বললবো মামারামুখ দেওয়ার আগ পর্যন্ত প্রচন্ড ঘেন্না লাগছিলোমুখ কাছে নিতেই কেমন জানি একটা বোটকা গন্ধ লাগছিলোকিন্তু নো পেইন নো গেইন ভেবে দিয়ে দিলামদেওয়ার পরে দেখি ভালইতো লাগেবেশ গরম গরম একটা ভাব আছে (মামারা ও মামীরা বিশ্বাস করেন প্রথম বার করে ফেলতে পারলে পরে ভালোই লাগে তবে ৬৯ এর উপর কিছু নাইচেষ্টা করে দেখতে পারেনআর মামীরা চাইলে আমি সাহায্য করতে রাজী আছি।) ২/৩ মিনিট পরে মুখ তুলে বললাম "কি এখন বিশ্বাস হল তোমার? এখন আমাকে দাও।" বাল কোন ভাবেই রাজী হয় নাতার নাকি ঘেন্না করে
মেজাজ ৪২০ভাবলাম বাল না দিলে নাই এই জন্যে জোরাজুরি করে পরে বলতে চাই না " what's wrong? what's this? খাঙ্কির পোলা চোদন মিস" ওর বললাম শুয়ে পড়ো তাহলেবলে "এই ময়লায়?" ইচ্ছা হল একটা চটকানা লাগাই বালটাকেএই পাহাড়ে শালী তোর জন্যে কে বিছানা করে দিবে? বললাম " হ্যা, বাসায় গিয়ে ধুয়ে দিও।" ও শুয়ে পড়লো

বাংলা চুদাচুদি ও চটি গল্প

These Blog under Construction:

http://arabianclip.blogspot.com/

http://video4downloads.blogspot.com/

http://arabianvideo.blogspot.com/


Closing Multiple Tabs in Chrome
“Is there a setting in Google Chrome to prompt you for confirmation when closing all tabs by hitting X?”
Unlike Firefox or IE, the Google Chrome browser won’t show you any warning message or confirmation when you attempt to close multiple open tabs at once. You may therefore sometimes lose work if you accidentally close the main Chrome window instead of closing a particular tab in Chrome.
Chrome Toolbox, a popular Chrome extension developed by Google itself, has lately been enhanced to bring this missing feature to Chrome. Install the Chrome Toolbox extension and then under options, check the setting that says “Confirm before closing multiple tabs.”
Your Google Chrome will now prompt you with a confirmation message should you ever hit that “Close All Tabs” button by mistake.
Bonus Tip: When you have multiple Chrome windows open on your desktop and you press “x”, it will only close the current window. However, if you hit Alt+F then x, it will close all the open Chrome Windows. Thus, when you’ll open Chrome again, all the open tabs and windows will be restored as before.


Friday 7 August 2009 by Lover boy · 0

0 Responses to “Amar Komaroto Haronor Golpo Part : 02 (আমার কুমারত্ব হারানোর গল্প -02)”

Post a Comment